বুধবার, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৩:২৩

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
মাঠে নামার সনদপত্র পেলেন নেইমার

মাঠে নামার সনদপত্র পেলেন নেইমার

dynamic-sidebar

ক্রীড়া ডেস্ক : বার্সেলোনা ছেড়ে প্যারিস সেইন্ট জার্মেইয়ে যোগ দেওয়ার ১০ দিন হলেও দলটির হয়ে এখনো মাঠে নামতে পারেননি নেইমার। রিলিজ ক্লজের ২২২ মিলিয়ন ইউরো বুঝে না পাওয়ায় নেইমারকে ট্রান্সফার সার্টিফিকেট দিতে কালক্ষেপণ করেছে কাতলান ক্লাবটি। তবে এই সমস্যার সমাধান হওয়ায় পিএসজির হয়ে মাঠে নামার সনদপত্র পেয়েছেন নেইমার।

বার্সেলোনার কাছ থেকে আন্তর্জাতিক ট্রান্সফার সার্টিফিকেট না পাওয়ায় লিগ ওয়ানে অ্যামিয়েন্সের বিপক্ষে পিএসজির প্রথম ম্যাচে মাঠে নামতে পারেননি নেইমার। একই সমস্যার কারণে আগামীকাল দ্বিতীয় ম্যাচে গুইনগ্যাম্পের বিপক্ষে নেইমারের মাঠে নামা নিয়ে শঙ্কা তৈরি হয়েছিল। তবে রিলিজ ক্লজের ২২২ মিলিয়ন ব্যাংকে জমা পড়ায় অনুমোদন দিয়েছে স্প্যানিশ জায়ান্ট ক্লাবটি। ফরাসি লিগ কর্তৃপক্ষ নেইমারের ট্রান্সফার সার্টিফিকেট পাওয়ার কথা জানিয়েছে।

সব ঝামেলার অবসান হওয়ায় আগামীকাল গুইনগ্যাম্পের বিপক্ষে ২২২ মিলিয়ন ইউরোর নেইমার ঝলক দেখতে পারে ভক্তরা। অভিষেকটা রাঙাতে পার্ক দেস প্রিন্সেসের ক্লাবটিতে যোগ দেওয়ার পর থেকেই অনুশীলন করে আসছেন নেইমার।

রিলিজ ক্লজের অর্থ না পাওয়ায় নেইমারের আন্তর্জাতিক ট্রান্সফার সার্টিফিকেট পাঠাতে স্প্যানিশ ফুটবল ফেডারেশনকে এতদিন সবুজ সংকেত দেয়নি বার্সা। আর পেপার ক্লিয়ারেন্স না থাকায় পিএসজির হয়ে ম্যাচ খেলতে পারেননি ২৫ বছর বয়সি তারকা।

রোববার বাংলাদেশ সময় দিবাগত রাত ১টায় গুইনগ্যাম্পের মাঠে অতিথি হিসেবে খেলতে যাবে পিএসজি। আর ২০ আগস্ট ঘরের মাঠ পার্ক দেস প্রিন্সেসে তুলসকে আমন্ত্রণ জানাবে নেইমারের পিএসজি।

 

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net